অধ্যাপক ড. গাজী সালেহ উদ্দিনের মৃত্যুতে সেক্টর কমান্ডারস ফোরামের শোক

চট্টগ্রাম :  করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. গাজী সালেহ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন সেক্টর কমান্ডারস ফোরাম, চট্টগ্রাম জেলা।

বিবৃতিতে বলা হয়, ‘দেশ একজন মুক্তবুদ্ধি চর্চার স্বাধীনতার পক্ষের প্রগতিশীল আলোকিত মানুষকে হারালো। স্রোতের বিপরীতে তিনি নীতি-আদর্শে আমৃত্যু অবিচল ছিলেন।’

বিবৃতিদাতারা হলেন, সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. বেদারুল আলম চৌধুরী বেদার, চট্টগ্রাম জেলা সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী, মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা ডা.সরফরাজ খান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বি. কে বিশ্বাস ও নারী বিষয়ক সম্পাদক অ্যাভোকেট সাইফুন নাহার খুশী।

বিবৃতিতে নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, শুক্রবার (৬ আগস্ট) রাত ৮ টার দিকে ঢাকার গুলশানের শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তাঁর ছেলে সালেহীন তানভীর গাজী।

এর আগে গত ২১ জুলাই থেকে করোনার উপসর্গে ভুগছিলেন ড. গাজী সালেহ উদ্দিন। পরে করোনার নমুনা পরীক্ষায় তিনি করোনা পজেটিভ শনাক্ত হন। এরপর ৩০ জুলাই চিকিৎসার জন্য তাঁকে ঢাকার গুলশানের শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি/আজকের সকাল-সন্ধ্যা

 

Leave a Reply

Your email address will not be published.