মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে বিজয়ী বান্দরবানের কাউচার

চট্টগ্রাম : বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের তারাখোলাতে বারকোড প্রেজেন্টস চট্টগ্রাম মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ ২০২১ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বান্দরবানের কাউচার। ২য় হয়েছেন ফটিকছড়ির নারায়ণ হাট এলাকার মাহতাব ইবনে আজাদ ও তৃতীয় হয়েছেন রুমি হায়হান। এতে ট্র‍্যাক রেস ফিনিশারদেরও পুরস্কার দেওয়া হয়েছে।

 

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে চ্যাম্পিয়নের নাম ঘোষণা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। এর আগে সকাল পৌনে ৯ টায় মোহাম্মদপুর নতুন পাড়া থেকে মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ ২০২১’ রেস শুরু হয়েছিল।

 

ঢাকা, বরিশাল, খুলনা ও চট্টগ্রামসহ সারা দেশের ৯৪ জন মাউন্টেন বাইক রেসার এ প্রতিযোগিতায় অংশ করেন। মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে সাত ল্যাপে ৪২ কিলোমিটার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

চ্যাম্পিয়ন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের স্বত্বাধিকারী মঞ্জুরুল হক, অদম্য আগামীর সভাপতি তারেক জুয়েল, অনুষ্ঠানের উপদেষ্টা সাজেদুল হক, প্রোগ্রাম ডিরেক্টর এমএ আশেক চৌধুরী আপন, রেস বাংলাদেশ-এর চেয়ারম্যান মারিয়া তাবাসসুম, পরিচালক সাজনান মোহাম্মদ নিবির প্রমুখ।

 

রেস বাংলাদেশের আয়োজনে সারাদেশে বাইসাইকেল রেস আয়োজনের তৃতীয় জেলা হিসেবে চট্টগ্রামে এ প্রতিযোগিতা হয়েছে। পরিবেশবান্ধব সাইকেল ব্যবহারে প্রচার ও তরুণ সমাজকে সুস্থ থাকার জন্য সাইক্লিংয়ে আগ্রহী করে তুলতে এ প্রতিযোগিতার আয়োজন।

প্রেস বিজ্ঞপ্তি/সকাল-সন্ধ্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *